ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্নীতির মাধ্যমে ভাগ্য পরিবর্তন করা যাবে না: ভূমিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
দুর্নীতির মাধ্যমে ভাগ্য পরিবর্তন করা যাবে না: ভূমিমন্ত্রী

খুলনা: ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, সব দপ্তরকে ঘুষবিহীন কাজ করতে হবে। জনগণের কাজ সঠিকভাবে বুঝিয়ে দিতে হবে।

সেটাই হবে আমাদের দায়িত্ব ও কর্তব্য।  

তিনি বলেন, দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করা যাবে না। দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে সবাইকে কাজ করতে হবে। ভূমি সেবাকে সহজ করে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে।  

শুক্রবার (২৬জানুয়ারি) সন্ধ্যায় খুলনা ডুমুরিয়া আঠারোমাইল বাজার চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তার স্বপ্ন ছিল সুখী-সমৃদ্ধ একটি বাংলাদেশ। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।  
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে আজ প্রশংসিত।  

অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবু হাসান, মাগুরাঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নেছার উদ্দিন, সাধারণ সম্পাদক সুরঞ্জন ঘোষসহ আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা বক্তৃতা দেন। এতে সভাপতিত্ব করেন বাবু আহম্মেদ তাজ।
 
বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এমআরএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।