ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকাসক্ত ভাতিজাকে শাসন করায় পায়ের রগ কেটে দিল চাচার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
মাদকাসক্ত ভাতিজাকে শাসন করায় পায়ের রগ কেটে দিল চাচার ছবি: সংগৃহীত

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় মাদকাসক্ত ভাতিজাকে শাসন করায় কুপিয়ে মেহেদী মুন্সি নামের (৩৫) এক কৃষকের পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

 

শনিবার (২৭ জানুয়ারি) সকালে লোহাগড়া উপজেলার চাপুলিয়া গ্রামে হামলার শিকার হন মেহেদী মুন্সি। তিনি কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগী ও তার স্বজনরা জানায়, কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের মেহেদী মুন্সির বড় ভাই মাহাবুব মুন্সির ছেলে ফাহিম দীর্ঘদিন ধরে মাদক সেবনসহ নানা অপকর্ম করে আসছিলেন। ফাহিমের বখাটেপনায় অতিষ্ঠ হয়ে শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে মেহেদী ভাতিজা ফাহিমকে শাসন করতে গিয়ে লাঠি দিয়ে একটি বাড়ি দেন।

এরই জেরে ফাহিম শনিবার সকালে তার কয়েক সহযোগীকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে মেহেদীর ওপর হামলা চালায়। এসময় তার বাম পায়ের রগ কেটে দেওয়াসহ এলোপাথাড়ি আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে ফেলে রেখে যায়।  

পরে স্বজনরা গিয়ে মেহেদীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।  

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।