ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তুরাগে কর্মস্থলে মাথায় রড পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
তুরাগে কর্মস্থলে মাথায় রড পড়ে শ্রমিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর তুরাগ নলভোগ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে মাথায় রড পড়ে হেলাল (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি ওই ভবনটিতে রাজমিস্ত্রীর কাজ করতেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হলে বেলা ১২টায় দিকে হেলালের মৃত্যু হয়। তার বাড়ি বরিশালের মনপুরা উপজেলায়। বাবার নাম নুর ইসলাম। বর্তমানে তিনি ওই ভবনেই থাকতেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা হেলালকে হাসপাতালে নিয়ে এসেছিলেন। তাদের মাধ্যমে জানা গেছে, তুরাগ নলভোগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রীর কাজ করেন হেলাল। সকালে কাজ করার সময় ভবনটির তৃতীয় তলা থেকে একটি রড তার মাথায় পড়ে। এতে মাটিতে লুটিয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।