ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা গ্রুপের এমডির জন্মদিনে মিরপুরে উন্নতমানের খাবার পেল ৩০০ এতিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বসুন্ধরা গ্রুপের এমডির জন্মদিনে মিরপুরে উন্নতমানের খাবার পেল ৩০০ এতিম

ঢাকা: দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিনে রাজধানীর মিরপুরের আদর্শনগর নুরুল উলুম মাদরাসার ৩০০ শিক্ষার্থীর মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। এ আয়োজনকে কেন্দ্র করে মাদরাসায় ছিল আনন্দমুখর পরিবেশ।

খাবার পেয়ে এতিম শিক্ষার্থীদের চোখে-মুখে ছিল তৃপ্তির হাসি।

বুধবার (৩১ জানুয়ারি) বেলা ১১টার দিকে মিরপুর-১১ নম্বর আদর্শনগর নুরুল উলুম মাদরাসার ছাত্রদের মধ্যে এ খাবার দেওয়া হয়।

মাদরাসাছাত্র মো. ইমরান হোসেন বলে, আমাদের মাদরাসায় প্রতিবছরই বসুন্ধরা গ্রুপ থেকে খাবার আসে। বসুন্ধরা গ্রুপের এমডি স্যারের জন্মদিনের উপলক্ষে মাদরাসা ও এতিমদের জন্য যে খাবারের ব্যবস্থা করে এটা খুবই সওয়াবের কাজ। এই সওয়াবের কাজের জন্য আখিরাতে তারা আল্লাহর কাছে উত্তম প্রতিদান পাবেন।

আদর্শনগর নুরুল উলুম মাদরাসার সাবেক প্রিন্সিপাল মুফতি জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর স্যারের জন্মদিন উপলক্ষে ৩০০ জন ছাত্রের খাবার আমরা পেয়েছি। প্রতিবছর বসুন্ধরা গ্রুপ তাদের বিভিন্ন অনুষ্ঠানে আমাদের মাদরাসায় খাবার দিয়ে আসছে। এর ফলে মাদরাসার ছাত্র, শিক্ষকরা সবাই আমরা খুশি। আমরা সবাই মসজিদে আনভীর স্যারের জন্য দোয়া-মাহফিলের আয়োজন করেছি।

মুফতি জহিরুল ইসলাম বলেন, দেশে স্বনামধন্য অনেক প্রতিষ্ঠান ও গ্রুপ আছে। বসুন্ধরার মতো অন্য কোনো প্রতিষ্ঠান এতিমখানা ও মাদরাসার জন্য এগিয়ে আসে না। বসুন্ধরা গ্রুপ ইসলামের খেদমতের জন্য অনেক কাজ করে যাচ্ছে। তারই কার্যক্রম হিসেবে আজ (বুধবার) আমাদের মাদরাসার ছাত্রদের জন্য খাবারের ব্যবস্থা করেছে। এ জন্য বসুন্ধরা গ্রুপকে জানাই অসংখ্য ধন্যবাদ। অন্তরের অন্তঃস্থল থেকে আমরা বসুন্ধরা গ্রুপের এমডি আনভীর স্যারের জন্য দোয়া করতে থাকবো। দোয়া করি স্যার যেন অনেক বেশি দেশ ও জাতির জন্য কল্যাণকর কাজ এবং উদ্যোগ নিতে পারেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।