ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিনে মাদরাসায় উন্নতমানের খাবার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বসুন্ধরা এমডির জন্মদিনে মাদরাসায় উন্নতমানের খাবার বিতরণ

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে মাদরাসার শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে মিরপুর ১০ নম্বরে জামিয়া ইসলামিয়া দারুন নুর মাদরাসা প্রাঙ্গণে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বাদ জোহর দোয়া মাহফিল পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া দারুন নুর মাদরাসার প্রিন্সিপাল মুফতি সালাউদ্দিন আউয়ুবি। এরপর শিক্ষার্থীদের মাঝে খাবার পরিবেশন করা হয়। এ সময় শিক্ষার্থীদের চোখে মুখে আনন্দ ফুটে ওঠে।

দোয়া মাহফিলে মুফতি সালাউদ্দিন আউয়ুবি বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের আজ জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে বাংলাদেশের কওমি মাদরাসাগুলোতে যেখানে অধিকাংশ ছাত্র গরিব অসহায় এবং এতিম ওলামায়ে একরাম যারা আছেন, প্রায় এক লাখ হাফেজ আলেমদের মেহমানদারির ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, আমরা দোয়া করি আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালককে সুস্থতার সহিত দীর্ঘ হায়াত দান করেন এবং তার পিতামাতা আত্মীয়-স্বজনদের সুস্থতা এবং দীর্ঘ হায়াত দান করেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।