ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিনে আপ্যায়িত হলো নতুন বাজারের মাদরাসাশিক্ষার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বসুন্ধরা এমডির জন্মদিনে আপ্যায়িত হলো নতুন বাজারের মাদরাসাশিক্ষার্থীরা

ঢাকা: দেশের বৃহত্তর শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে রাজধানীতে মাদরাসার শিক্ষার্থীদের উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।  

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে রাজধানীর বাড্ডা নতুন বাজার এলাকার জামি‘য়া মাদানিয়া বারিধারা মাদরাসায় রান্না করা খাবার শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

মাদরাসার প্রিন্সিপাল মুফতি মনির হোসেন কাসেমী জানান, শিক্ষার্থীদের মেহমানদারি করা অনেক সওয়াবের কাজ। বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর সাহেবের জন্মদিনে মাদরাসা শিক্ষার্থীদের খাওয়ানোর মতো ভালো কাজ করা হয়েছে - এটা প্রশংসার দাবি রাখে। প্রতিটি শ্রেণিকক্ষে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাদের খাবার পাঠানো হয়েছে। মাদরাসার পক্ষ থেকে আমরা তার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সফলতা কামনা করি।  

তিনি আরও বলেন, একইসঙ্গে সায়েম সোবহান আনভীরের পরিবার ও তার ব্যবসা-বাণিজ্য যেন আল্লাহপাক হেফাজত করেন- এই দোয়া করি। তিনি যেন আল্লাহর পথে আরও বেশি বেশি খেদমত করতে পারেন এই কামনা করি।

প্রসঙ্গত, এর আগে দুপুর সাড়ে ১২টায় বসুন্ধরা গ্রুপের নিজস্ব ব্যবস্থাপনায় দেড় হাজার মানুষের জন্য ত্রিশ ডেগ খাবার মাদ্রাসায় পৌঁছানো হয়।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
টিএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।