ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিনে খুলনাঞ্চলে উন্নত খাবার পেল ১৮ হাজার শিক্ষার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বসুন্ধরা এমডির জন্মদিনে খুলনাঞ্চলে উন্নত খাবার পেল ১৮ হাজার শিক্ষার্থী

খুলনা: দেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে খুলনাঞ্চলে ১৮ হাজারের বেশি মাদরাসা শিক্ষার্থীকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে খুলনা, বাগেরহাট, নড়াইল, মোংলা ও গোপালগঞ্জের ৬০টি এতিমখানায় এসব খাবার পৌঁছে দেন বসুন্ধরা গ্রুপের কর্মীরা।

উন্নতমানের খাবার পেয়ে দারুণ আনন্দিত মাদরাসার শিক্ষার্থীরা।  

জামিয়া ইসলামিয়া আরাবিয়া দারুল উলুম মাদরাসায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া পরিচালনা করেন মাদরাসা মসজিদের সিনিয়র মুহাদ্দিস ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোশাররফ। দোয়া মাহফিলে বসুন্ধরা এমডির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি বসুন্ধরা গ্রুপের উন্নতি চেয়ে দোয়া করা হয়।

খুলনা মহানগরের জামিয়া ইসলামিয়া আরাবিয়া দারুল উলুম মাদরাসার ছাত্র মো. আব্দুল্লাহ বলেন, বসুন্ধরার এমডির খাবার পেয়ে আমরা অনেক খুশি।

ঠিকানাবিহীন এসব শিশুদের প্রতি সায়েম সোবহান আনভীরের অভূতপূর্ব ভালোবাসায় সিক্ত হয়েছেন এতিমখানার ব্যবস্থাপনা সংশ্লিষ্টরাও।

দারুল উলুম মাদরাসার শিক্ষক আলী আহমেদ বলেন, অনেক স্থান আছে যেখানে টাকা-পয়সা খরচ করে কোনো সওয়াব হয় না। বসুন্ধরা গ্রুপের এমডি একটি ভালো উদ্যোগ নিয়েছেন জন্মদিনে এতিম শিশুদের খাওয়ানো। তার এ উদ্যোগে আমরা অনেক সন্তুষ্ট। তার উসিলায় অনেক এতিম শিশু উন্নত মানের খাবার খেতে পেরেছে। আল্লাহ বসুন্ধরা গ্রুপের এমডিকে হায়াতে তৈয়েবা ও সুস্থতা দান করুন এবং তার ব্যবসা বাণিজ্যে উন্নতি দিন।

বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ বাংলানিউজকে বলেন, বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর প্রতিবছরই তার জন্মদিন ভিন্নভাবে উদযাপন করেন। এর ধারাবাহিকতায় আজ খুলনা, বাগেরহাট, গোপালগঞ্জ, নড়াইল ও মোংলার ৬০টি এতিমখানায় প্রায় ১৮ হাজার শিশু-কিশোরদের উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

এর আগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (৩০ জানুয়ারি) দিনগত রাত ১২টা ১ মিনিটে খুলনার একটি অভিজাত রিসোর্টে কেক কাটা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের মোংলা ফ্যাক্টরির হেড অব প্লান্ট প্রকৌশলী নবারুন কুমার সাহা, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের মোংলা প্লান্টের নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) মো. রবিউল ইসলাম, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, কিং ব্র্যান্ড সিমেন্টের ওয়েস্ট জোন ইনচার্জ কবির আহমেদ, বসুন্ধরা সিমেন্টের ওয়েস্ট জোন ইনচার্জ মো. ওবায়দুর রহমান সিদ্দিকী, বসুন্ধরা সিমেন্ট সেক্টরের হেড অব কোয়ালিটি আলমগীর কবির, বসুন্ধরা সিমেন্ট সেক্টরের হেড অব পার্সেস মোস্তাফিজুর রহমান মিরাজ, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের খুলনা ব্যুরো প্রধান সামছুজ্জামান শাহিন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্না, কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক কৌশিক দে প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।