ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডির জন্মদিনে বাগেরহাটে সাড়ে চার হাজার শিক্ষার্থীকে আপ্যায়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বসুন্ধরা এমডির জন্মদিনে বাগেরহাটে সাড়ে চার হাজার শিক্ষার্থীকে আপ্যায়ন

বাগেরহাট: দেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে বাগেরহাটের বিভিন্ন মাদরাসা ও এতিমখানার সাড়ে চার শিক্ষার্থীকে আপ্যায়ন করা হয়েছে।

এসময় ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু ও বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়েছে।

 

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে জোহরের নামাজের পর বাগেরহাটের চুলকাঠি এলাকায় ভট্ট কনকপুর মাদারাসার সাড়ে ৫শ শিক্ষার্থীর মধ্যে খাবার বিতরণ করা হয়। এসময় বসুন্ধরা সিমেন্ট মিলস লিমিটেডের উপসহকারী প্রকৌশলী মো. ইসরাইল হোসেন, টেরিটরি সেলস এক্সিকিউটিভ বৈদ্যনাথ দে, মাদরাসার অধ্যক্ষ মাওলানা আলী আহমাদসহ শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাট সদর উপজেলার বাইতুসশরফ আলিম মাদরাসার ৬শ শিক্ষার্থী এবং পচাদীঘির পাড় আলিম মাদরাসা সংলগ্ন এতিমখানায় ৭৫ জন শিক্ষার্থীর মধ্যে খাবার বিতরণ করা হয়।  

এছাড়াও দুপুরে মোংলার আব্দুস সালাম ফোরকানিয়া মাদরাসা, দিগরাজ কওমি মাদরাসাসহ ১৯টি মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এসব মাদরাসায় ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু ও বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।  

উন্নতমানের খাবার পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন শিক্ষার্থী ও শিক্ষকরা। ভট্ট কনক মাদরাসার অধ্যক্ষ মাওলানা আলী আহমাদ বলেন, আমাদের শিক্ষার্থীরা খুবই খুশি হয়েছে। আমরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ গ্রুপের সব কর্মকর্তা-কর্মচারীদের জন্য দোয়া করি। সেই সঙ্গে বসুন্ধরা গ্রুপের আরও সফলতা কামনা করছি। ভবিষ্যতে যাতে অসহায় ও দরিদ্রদের আরও বেশি সহযোগিতা করতে পারেন সেই দোয়া করেন এই শিক্ষক।

অন্যদিকে মোংলাস্থ বসুন্ধরা ও মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের ভেতরে দুপুরে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু ও বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দুপুরে সব কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদের মধ্যে উন্নতমানের খাবার পরিবেশ করা হয়।

এর আগে ৩১ জানুয়ারি প্রথম প্রহরে ফ্যাক্টরির ভেতরে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।  

এসময় মোংলাস্থ বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ব্যবস্থাপক (এইচ আর ও অ্যাডমিন) নাজমুল হাসান, ব্যবস্থাপক (ডিস্ট্রিবিউশন) মো. সেলিম দেওয়ান, উপ-ব্যবস্থাপক (হিসাব) মাহবুবুল আলম, ঊর্ধ্বতন নির্বাহী আরিফুল হকসহ সিমেন্ট সেক্টরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

উপ-ব্যবস্থাপক (হিসাব) মাহবুবুল আলম বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিনে দেশের লাখো বাবা-মা হারা এতিমসহ মাদরাসা শিক্ষার্থীদের জন্য দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। বাগেরহাটে ৪ হাজার ৫শ জনকে খাবার বিতরণ করেছি। বিভিন্ন মাদরাসা ও মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উত্তর-উত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।