ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমাধিতে জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, সংসদ উপনেতা, চিফ হুইপ ও হুইপরা শ্রদ্ধা জা‌নি‌য়ে‌ছেন।

বৃহস্প‌তিবার (১ ফেব্রুয়ারি) দুপু‌রে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রথমে শ্রদ্ধা জানান স্পিকার ড. শি‌রীন শার‌মিন চৌধুরী।

 

প‌রে ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু ও সংসদ উপনেতা ম‌তিয়া চৌধুরী পৃথকভা‌বে শ্রদ্ধা জানান।  

এরপর চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন জা‌তির পিতার সমাধিতে ফুল দেন। এসময় তার সঙ্গে ছিলেন পাঁচ হুইপ- ইকবালুর র‌হিম, আবু সাইদ আল মাহমুদ স্বপন, মো. নজরুল ইসলাম বাবু্, সাইমুম সরওয়ার কমল ও মাশরাফি বিন মর্তুজা।

প‌রে ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস‌্যদের রুহের মাগফিরাত কামনা ক‌রে সুরা ফাতেহা পাঠ ও বি‌শেষ মোনাজাত করা হয়।
এসময় এমপি শেখ সালাউদ্দিন জুয়েল, জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি মাহাবুর আলী খান, টু‌ঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজা‌ম্মেল হক টুটুলসহ অনেকে উপ‌স্থিত ছি‌লেন।

প‌রে ড. শিরীন শার‌মিন চৌধুরী তার নির্বাচনী এলাকা রংপুর-৬ এর নেতাক‌র্মী‌দের সঙ্গে ‌নি‌য়ে জা‌তির পিতার সমাধিতে শ্রদ্ধা জানান।

এর আগে সকালে স্পিকার, ডেপুটি স্পিকার, সংসদ উপনেতা, চিফ হুইপ ও হুইপদের জা‌তির পিতার সমাধিতে স্বাগত জানান এমপি শেখ সালাউদ্দিন জুয়েল।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।