ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বজনদের সঙ্গে অভিমান করে ফাঁস দিল যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
স্বজনদের সঙ্গে অভিমান করে ফাঁস দিল যুবক

ঢাকা: রাজধানীর লালবাগ এলাকায় অভিমান করে ফরহাদ হোসেন সাঞ্জু (১৯) নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন স্বজনরা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে লালবাগ থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে আসে।

ফরহাদ লালবাগ পোস্তা এলাকায় তার মামার কারখানায় কাজ করতো। মা শিরিন বেগমের সঙ্গে থাকতো লালবাগ আমলিগোলা এলাকায় একটি বাসার নিচ তলায়।

হাসপাতালে ফরহাদের ভাই মোহাম্মদ সাদ্দাম হোসেন বলেন, আমার ছোট ভাই খুবই বদমেজাজি। গতকাল এক জায়গায় একটি অনুষ্ঠান ছিল। আমরা সবাই গিয়েছিলাম সেই অনুষ্ঠানে। সেখান থেকে রাগ করে রাতে বাসায় ফিরে আসে ফরহাদ। আমলিগোলার বাসায় মায়ের সঙ্গে সে থাকতো। পরে মা আজ সকালে বাসায় এসে দেখতে পায় কোনো সাড়া শব্দ নেই। আশপাশের লোকজন ফাঁকা জায়গা দিয়ে দেখতে পায় ফরহাদ ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে লালবাগ থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠায়।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, লালবাগ থানা পুলিশ  লাশবাহী ব্যাগে ভরে ফরহাদের মরদেহ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে মর্গে আছে মরদেহ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।