ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজবাড়ী: রাজবাড়ীর জেলার গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনার দুইজন নিহত ও   চারজন আহত হয়েছেন।  

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সোয়া ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জমিদার ব্রিজ এলাকায় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী আকবর মল্লিক (৫৫) ও বিকেল সাড়ে ৪টার দিকে এমএম পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রনি মণ্ডল (৩০) নিহত হন এবং তার স্ত্রী গুরুতর আহত হন।

নিহতরা হলেন- আকবর মল্লিক (৫৫) রাজবাড়ী সদর থানার পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া গ্রামের মৃত মোনছের মল্লিকের ছেলে। তিনি গোয়ালন্দে বাজারে কাপড়ের ব্যবসা করতেন ও নিহত রনি মণ্ডল (৩০) গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ রেল গেইট এলাকার আজাদ মণ্ডলের ছেলে।  

আহতরা হলেন- শিল্পী বেগম,  কাসেম আলী, আমেনা বেগম, মাহমুদ। এ ঘটনায় ঢাকা-খুলনা সড়ক অবরোধ করে রাখাসহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করেন উত্তেজিত জনতা।

আলাদিপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম বলেন, গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় গোল্ডেন লাইন পরিবহন ও এম এম পরিবহনের বাস দুটিকে আটক করেছি। চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান বলেন, তিনটি পৃথক সড়ক দুঘর্টনার পর স্থানীয়রা সড়কটি অবরোধ করে রাখেন। পরে তাদের দাবির প্রেক্ষিতে সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে স্পিডব্রেকার দেওয়ার পর জনতা সড়ক থেকে সরে যান।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।