ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুপক্ষের মারামারিতে খুনের ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
দুপক্ষের মারামারিতে খুনের ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

হবিগঞ্জ: জমি সংক্রান্ত বিরোধের জেরে দুপক্ষের মারামারিতে একজন নিহত হওয়ার ঘটনায় হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ খানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৪ জানুয়ারি) সকালে সহকারী পুলিশ সুপার (এএসপি) নির্মলেন্দু চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

ইউপি চেয়ারম্যান মাসুদ খান বেজুড়া গ্রামের বাসিন্দা। সংঘর্ষে নিহত পাভেল মিয়া (৩০) মধ্য বেজুড়া গ্রামের মাতাব্বর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ইউপি চেয়ারম্যান মাসুদ খানের সঙ্গে পরিষদের সদস্য ভেনু মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ ছিল। এ নিয়ে শনিবার সকালে দুপক্ষে উত্তেজনা দেখা দেয়; পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম খানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

সংঘর্ষে আহতদের মধ্যে পাভেল মিয়াকে রাজধানীর একটি হাসপাতালের আইসিউতে নেওয়া হলে শনিবার রাতে তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করে।

আহতদের মধ্যে হামিদ মিয়া, দুলাল মিয়া, পাভেল মিয়া, মুর্শিদ মিয়া, সফিক মিয়া, সোমা বেগম, খোকন মিয়া, সফিক, আলমগীর হোসেন ও জসীম মিয়াকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এএসপি নির্মলেন্দু চক্রবর্তী জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। ইউপি চেয়ারম্যানকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।