ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ভিসা প্রতারণা মামলায় আরও একজন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
সৈয়দপুরে ভিসা প্রতারণা মামলায় আরও একজন গ্রেপ্তার

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর থানায় দায়েরকৃত সাইবার নিরাপত্তা আইনের মামলায় সাগর হোসাইন (২৪) আরও এক ভিসা প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার  (১০ ফেব্রুয়ারি) উপজেলার চওড়া বাগিচাপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাগর একই এলাকার বাহারাম হোসেনের ছেলে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে প্রবাসী বাংলাদেশিদের কাছ থেকে কানাডা এবং অস্ট্রেলিয়ার ভিসা দেওয়ার নামে প্রতারণা করে আসছিল স্থানীয় একটি চক্র। এ প্রতারণার ফাঁদে পড়ে অনেকে সর্বস্বান্ত হয়েছে। এমন অভিযোগ পেয়ে পুলিশ গত ২৯ জানুয়ারি দিবাগত রাতে অভিযান পরিচালনা করে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইবাজার ফকিরপাড়া এলাকার মো. হাবিব (২২) নামে একজনকে গ্রেপ্তার করে। ওই ঘটনায় সৈয়দপুর থানার উপপরিদর্শক অপূর্ব চন্দ্র সরকার নিজে বাদী হয়ে সাইবার নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। হাবিবের স্বীকারোক্তি অনুযায়ী এ চক্রের সাথে জড়িত সাগর হোসানকে গ্রেপ্তার করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর প্রতারণার  সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।