ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় ট্রলার থেকে ১৩০ মণ জাটকা জব্দ, আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
মেঘনায় ট্রলার থেকে ১৩০ মণ জাটকা জব্দ, আটক ৭

চাঁদপুর: চাঁদপুরের হাইমচর উপজেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ট্রলার থেকে পাঁচ হাজার ২০০ কেজি (১৩০ মণ) জাটকাসহ সাতজনকে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৫টার দিকে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার চাঁদপুর সাব লেফটেন্যান্ট ফজলু হকের নেতৃত্বে হাইমচর উপজেলার ইশানবালা মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শরীয়তপুর থেকে ইশানবালাগামী একটি কাঠের ট্রলার তল্লাশি করে আনুমানিক পাঁচ হাজার ২০০ কেজি (১৩০ মণ) জাটকাসহ সাতজনকে আটক করা হয়। জব্দ করা জাটকার আনুমানিক বাজার মূল্য টাকা ১৫ লাখ ৬০ হাজার টাকা।

লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন, জব্দ করা জাটকা চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলামের উপস্থিতিতে স্থানীয় এতিমখানা, মাদরাসা, গরীব ও দুস্থ পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। এছাড়া আটক ব্যক্তিদের মুচলেকা নিয়ে বোটসহ ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।