ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল সৈকত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
বাবার লাশ বাসায় রেখে এসএসসি পরীক্ষা দিল সৈকত

দিনাজপুর: সারা দেশের ন্যায় দিনাজপুরেও শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। এই পরীক্ষায় অংশ নিয়েছে জেলার বীরগঞ্জ উপজেলার সৈকত।

তবে অন্য সাধারণ শিক্ষার্থীদের মতো ফুরফুরে মেজাজে সে কেন্দ্রে যেতে পারেনি।

পরীক্ষার দিনের আগের রাতেই (১৪ ফেব্রুয়ারি) মারা যান তার বাবা শফিউল আলম সুরুজ। গোটা বাড়িতে শোকের পরিবেশ। দাফন সম্পন্ন হওয়ার আগেই এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার সময় এসে পড়ে। তাই বাবার লাশ বাসায় রেখেই পরীক্ষা দিতে যেতে হয়েছে সৈকতকে।  

মাহানপুর আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে সৈকত। তার পরীক্ষার কেন্দ্র পড়েছে একই উপজেলার ভোগনগর ইউনিয়নের রহিম বখস উচ্চ বিদ্যালয়ে।  

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা বলেন, সৈকতের বাবা শফিউল আলম সুরুজ মোহাম্মদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ২ বারের ইউপি সদস্য। বুধবার সন্ধ্যা ৭টার দিকে হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় মারা যান তিনি। তার জানাজা বৃহস্পতিবার বিকেলে ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মৃত বাবার লাশ বাড়িতে রেখেই আজ বৃহস্পতিবার এসএসসি পরীক্ষায় অংশ নিতে হয়েছে সৈকতকে।

এ বিষয়ে বীরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার আলী শাহ বলেন, সৈকত মাহানপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের মেধাবী ছাত্র। বাবার মৃত্যুর শোক সামলে নিয়েই বৃহস্পতিবার বাংলা প্রথমপত্র পরীক্ষা দিয়েছে সে। তার জন্য দোয়া রইল।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।