ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোনো দুর্বৃত্তায়ন-অন্যায় বরদাস্ত করা হবে না: জনপ্রশাসন মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
কোনো দুর্বৃত্তায়ন-অন্যায় বরদাস্ত করা হবে না: জনপ্রশাসন মন্ত্রী

মেহেরপুর: জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, কোনো দুর্বৃত্তায়ন, অন্যায়, অনিয়ম বরদাস্ত করা হবে না। অপরাধীদের কোনো দল নাই।

তারা অপরাধী।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে মেহেরপুর শহরের ৪ নম্বর ওয়ার্ড শেখপাড়ায় আওয়ামী লীগ ও শেখপাড়া ভোরের ছোঁয়া যুব সংঘের উদ্যোগে সংবর্ধিত হয়ে এসব কথা বলেন তিনি।

৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন ভোরের ছোঁয়া যুব সংঘের সাধারণ সম্পাদক ফাহাদ খান।  

এর আগে জনপ্রশাসন মন্ত্রী ফারহাদ হোসেন ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও ভোরের ছোঁয়া যুব সংঘের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, মানুষ অন্যায়, অনিয়ম, দুর্বৃত্তের বিরুদ্ধে এবং শান্তি ও উন্নয়নের পক্ষে ভোট দিয়েছেন। মানুষের দুঃখ দুর্দশা লাঘবে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের মানুষের কাছে গিয়ে তাদের কথা শুনা হবে। মানুষের কথাগুলো শুনে, তাদের চাহিদাগুলো চিহ্নিত করে পৌরবাসীর উন্নয়ন কাজ করা হবে।

মেহেরপুর পৌর এলাকার রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যবস্থা ও মশার উপদ্রব বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, মেহেরপুর পৌর এলাকার সব কাজ এখন থেকে বুঝে নেওয়া হবে। উন্নয়ন কাজের কোনো দুর্নীতি অনিয়ম সহ্য করা হবে না। কাজ সুষ্ঠু নাহলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রী বলেন, উন্নয়ন সুনিশ্চিত করতে মানুষ ভোটের মাধ্যমে আমাকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন। তাই এখন থেকে কি ছিল আর কি ছিল না এটা ভাবার সময় নেই। জেলার সব উন্নয়ন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেরপুর জেলাবাসীকে অনেক সম্মান দিয়েছেন। জেলাকে বাংলাদেশের মধ্যে উন্নত জনপদ হিসেবে গড়ে তোলার স্বপ্নকে বাস্তবায়ন করা হবে।

আগামী পাঁচ বছরে আমাদের ও আমাদের সন্তানদের জন্য গুরুত্বপূর্ণ সময় উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, মেহেরপুর জেলাকে নিয়ে মহাপরিকল্পনা করা হয়েছে। ব্যাপক উন্নয়ন হবে এই জেলায়।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।