ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বাড়িঘরে হামলা-ভাঙচুর ও উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত থেকে রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত সদর উপজেলার কালিসীমা গ্রামে দফায় দফায় এ সংঘর্ষ চলে।  

আহতরা হলেন- মামুন (৩৮), সম্রাট (১৬), মনির (৪০), রামিম (২০), সাকিব (২০), বাছির মিয়া (৫১), সোহেল (৪০), তাজিম (১০), সাগর (২৪), আশিক (৩২), রোকসানা (৫০) ও আলম (৩৪) এরা সবাই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাকি আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামের খানিবাড়ি ও সিরাজ আলী বাড়ির গ্রুপের নেতৃত্ব দেন জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া এবং দোলা বাড়ির গ্রুপের নেতৃত্ব দেন ইউপি সদস্য আরজু মিযা। এই দুই গ্রুপের সঙ্গে সাবেক ও বর্তমান চেয়ারম্যানরাও রয়েছেন। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল।  

এরই জেরে শনিবার রাতে একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বাকবিতণ্ডা থেকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এরই ধারাবাহিকতায় রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় এ দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ চলে। এ ঘটনায় প্রায় অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর এবং বেশ কয়েকটি বাড়িতে লুটপাটসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘটনাস্থল থেকে উভয় পক্ষের আটজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।