ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোরিকশাচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোরিকশাচালক নিহত

ঢাকা: গাজীপুরের ধীরাশ্রম এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রুবেল (২৭) নামে এক অটোরিকশাচালক খুন হয়েছেন। ছিনতাইকারীরা তার অটোরিকশা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে বলে জানা গেছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা দিকে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুবেল কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার লাকপুর গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে। তিনি স্ত্রী ও এক মেয়েকে নিয়ে গাজীপুর টঙ্গি চেরাগআলী এলাকায় থাকেন। তিনি একজন অটোরিকশা চালক।  

নিহত রুবেলের ভায়রা অটোরিকশার মালিক মো. মঞ্জুরুল ইসলাম জানান, রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন রুবেল। এরপর রাত ১০টার দিকে মঞ্জুরুল তাকে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া পান। পরে সোমবার সকালে তিনি নিজে ধীরাশ্রম বাজারের রাস্তা দিয়ে যাওয়ার সময় সেখানে লোকজনের জটলা দেখতে পান। এগিয়ে দেখেন রুবেল সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

পরে আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে তাকে টঙ্গি হাসপাতালে নিয়ে যান তিনি। অবস্থার অবনতি দেখে স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঞ্জুরুল অভিযোগ করেন, তার অটোরিকশাটি পাওয়া যায়নি। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনটিও তার সঙ্গে নেই। তিনি করছেন ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও রিকশা ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় ফেলে গেছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যু বিষয়ে করেছেন।  

তিনি জানান, ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে জানানো হয়েছে। রুবেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।