ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বহুতল ভবনের ছাদ থেকে পড়ে ডিবির সহকারী কমিশনারের গৃহকর্মীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
বহুতল ভবনের ছাদ থেকে পড়ে ডিবির সহকারী কমিশনারের গৃহকর্মীর মৃত্যু

ঢাকা: রাজধানীর শাহজাহানপুরে একটি বাড়ির ছাদ থেকে পড়ে আনোয়ারা বেগম (৪০) নামে এক গৃহকর্মী নিহত হয়েছেন। ওই ভবনে ডিবি পুলিশের এক সহকারী কমিশনারের বাসায় ১৬ মাস ধরে গৃহকর্মী হিসেবে কাজ করছিলেন আনোয়ারা।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে খবর পেয়ে শাহজাহানপুর থানা পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক তাকে দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, আনোয়ারার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মৌহার্দ গ্রামে। বাবার নাম মৃত কমল মিয়া। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে তার।

হাসপাতালে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিনি খবর পান, ভবনের ছাদ থেকে পড়ে গেছেন এক গৃহকর্মী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শাহজাহানপুর থানাধীন মালিবাগ পকেট গেট ১৭৭/১৭৮ নম্বর মাধবীলতা ভবনে ডিবির মিরপুর বিভাগের সহকারী কমিশনার তরিকুল ইসলামের বাসায় কাজ করতেন আনোয়ারা। ছাদের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, তিনি ছাদের কার্নিশ দিয়ে একা একা হাঁটছিলেন। সেই ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেছেন।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।