ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িমারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
বুড়িমারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লালমনিরহাট: জেলার বুড়িমারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আমিনুর রহমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুর রহমান ওই ইউনিয়নের কল্লাটারী গ্রামের আব্দুর রহিম সোলার ছেলে। আহত করিদুল ইসলাম (৪০) ও মতিজুল ইসলাম একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, চালক করিদুল ইসলাম মোটরসাইকেলযোগে মতিজুলসহ নিজ বাড়ি থেকে ঘুণ্টি বাজার যাচ্ছিলেন আমিনুর রহমান। বুড়িমারী ইউনিয়নের ঘুণ্টি নেসকো অফিসের সামনে পৌঁছলে পেছন দিক থেকে আসা লালমনিরহাটগামী পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আমিনুর রহমান। এ সময় মোটরসাইকেল চালক করিদুল ইসলাম ও আরোহী মতিজুল গুরুতর আহত হন।

খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে ঘটনাস্থলে পৌঁছে আহত করিদুল ও মতিজুলকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করলেও চালক ও তার সহকারী পালিয়ে যান।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দ ট্রাকটি হাতীবান্ধা হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।