ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরের ট্রাকে মিলল ২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
পাথরের ট্রাকে মিলল ২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি

লালমনিরহাট: লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে পাথরের ট্রাকের নিচে বিশেষ কৌশলে পাচার করে আনা ২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ৬১ বিজিবির তিস্তা ব্যাটালিয়ন-২ এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এর আগে রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বুড়িমারী স্থলবন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করে বিজিবি।

প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুড়িমারী স্থলবন্দর হয়ে আমদানি করা ভারতীয় পাথর বোঝাই একটি ট্রাক ইসলামপুর কলাবাগান এলাকায় আটক করে বুড়িমারী বিজিবি ক্যাম্পের টহল দল। এ সময় তল্লাশি চালিয়ে ট্রাকটির নিচে বিশেষ কৌশলে রাখা উন্নতমানের ৩৯২ পিস ভারতীয় শাড়ি জব্দ করে বিজিবি সদস্যরা। একই সঙ্গে অবৈধভাবে ভারতীয় শাড়ি পরিবহন করায় ট্রাকটি ও ট্রাকে থাকা ৩১ মেট্রিকটন পাথর জব্দ করা হয়।  

জব্দ করা ভারতীয় শাড়ির মূল্য আনুমানিক ২৪ লাখ ৮৪ হাজার টাকা এবং জব্দ করা পাথরের মূল্য ৯৩ হাজার ও ট্রাকটির মূল্য ৫৫ লাখ টাকা। সব মিলে মোট ৮০ লাখ ৭৭ হাজার টাকা মূল্যের পণ্য জব্দ করে বিজিবি। জব্দ করা এসব পণ্য কাস্টমসে জমা করা হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।