ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে একজন আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে একজন আহত

খাগড়াছড়ি: জেলার পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে মো. নাসির উদ্দিন (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তাকে পানছড়ির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মরাটিলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাসির স্থানীয় হেডম্যানটিলা নামক এলাকার মো. হানিফের ছেলে বলে জানা গেছে। নাসির পেশায় একজন বৈদ্যুতিক মিস্ত্রী ছিলেন।

জানা যায়, মাটিরাঙ্গার তবলছড়ি থেকে কাজ শেষ করে দুইটি মোটরসাইকেলে করে মোট চারজন পানছড়ি সদরের দিকে ফিরছিলেন। এ সময় মরাটিলা নামক এলাকায় পৌঁছালে ৪-৫ জন অস্ত্রধারী তাদের গতিরোধ করে। একটি মোটরসাইকেল দাঁড়ালেও অপরটি চলে যাওয়ার সময় দুর্বৃত্তরা পেছন থেকে গুলি করে। এতে মোটরসাইকেলটিতে থাকা নাসির আহত হন। এ সময় দুর্বৃত্তরা গুলিবিদ্ধসহ দুই মোটরসাইকেল চালককে ছেড়ে দেয় এবং একজন আটক করে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম বাংলানিউজকে জানান, কে বা কারা ঘটনায় জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনার জন্য পাহাড়ের আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ-প্রসীত গ্রুপ) দায়ী করা হচ্ছে। তবে এ বিষয়ে সংগঠনটির কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত বছরের ১১ ডিসেম্বর খাগড়াছড়ির পানছড়ির অনিলপাড়ায় ইউপিডিএফের ভ্রাত্রিপ্রতিম সংগঠনের চারজন প্রতিপক্ষের গুলিতে নিহত হন। এরপর থেকে পানছড়ি বাজার বর্জন কর্মসূচি পালন করছে ইউপিডিএফ। এমনকি সন্ধ্যা ৬টার পর পানছড়িতে সব ধরনের যান চলাচলে নিষেধাজ্ঞাও আরোপ করা হয়।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad