ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসুস্থ স্ত্রীর জন্য ওষুধ কিনে বাড়ি ফেরা হলো না কৃষকের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
অসুস্থ স্ত্রীর জন্য ওষুধ কিনে বাড়ি ফেরা হলো না কৃষকের 

মেহেরপুর: অসুস্থ স্ত্রীর জন্য ওষুধ কিনতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় না ফেরার দেশে চলে গেছেন রমজান আলী (৫২) নামে এক কৃষক।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মেহেরপুর সদর উপজেলার সীমান্তবর্তী ইছাখালি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক পার্শ্ববর্তী হরিরামপুর গ্রামের আসানুর আলীর ছেলে আসিফ হোসেন (২২)। তার অবস্থাও আশঙ্কাজনক। রমজান আলী সদর উপজেলার ইছাখালি গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী মাসুদ রানা জানান, রমজান আলী স্থানীয় একটি ফার্মেসি থেকে ওষুধ কিনে বাড়ি যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এসময় হরিরামপুর থেকে আসা মেহেরপুরগামী একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিয়ে প্রায় ১০/১২ হাত দূরে টেনে হিঁচড়ে নিয়ে যায়। এতে রমজান আলী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত আসিফকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার রুহুল আমিন জানান, খবর পেয়ে মোটরসাইকেল চালক আসিফকে উদ্ধার করা হয়েছে। তবে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি পাওয়া যায়নি। দুর্ঘটনার পরপরই সেটি সরিয়ে ফেলা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, মরদেহ উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।