ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, গ্রেপ্তার ৩

গাইবান্ধা: গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়েছে রংপুর বিভাগীয় দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় তিন দালালকে গ্রেপ্তার করা হয়।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের সহযোগিতায় অভিযানে নেতৃত্ব দেন দুর্নীতি দমন কমিশন রংপুরের সহকারী পরিচালক হুমায়ুন শরিফ।

গ্রেপ্তাররা হলেন - সোহেল রানা (৪২) মাসুদ রানা (৩৩) রুবেল মিয়া (২৬)।  

তারা সবাই গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসের পার্শ্ববর্তী খামার টেংগরজানি এলাকার বাসিন্দা।

দুদক রংপুর অঞ্চলের সহকারী পরিচালক হুমায়ন শরিফ বলেন, গাইবান্ধা পাসপোর্ট অফিসের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আজ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে টিমের সদস্যরা সেবাগ্রহীতাদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা পান। এসময় ভুক্তভোগীদের কাছ থেকে টাকা লেনদেনের সময় তাদের হাতেনাতে আটক করা হয়।  

পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিন দালালকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এব্যাপারে গাইবান্ধা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সরবেশ আলী বলেন, যে তিনজনকে গ্রেপ্তার করা করেছে তারা সবাই বহিরাগত। পাসপোর্ট অফিসের কোনো কর্মকর্তা-কর্মচারী এ ঘটনার সঙ্গে জড়িত নন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।