ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে তরুণীর অস্বাভাবিক মৃত্যু, পুলিশ হেফাজতে ৩ যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
ঢামেকে তরুণীর অস্বাভাবিক মৃত্যু, পুলিশ হেফাজতে ৩ যুবক

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে রোকসানা আক্তার রুহি (১৮) নামে এক তরুণীকে অচেতন অবস্থায় নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রুহিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা রিফাত ও আরমান নামে দুইজন এবং পরে আসা শাওন নামে এক যুবকসহ তিন যুবককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে রুহিকে হাসপাতালে নিয়ে আসেন ওই দুই যুবক। পরে হাসপাতালের চিকিৎসক রুহিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, রুহি নামে ওই তরুণীর মুখমণ্ডলে তেমন কোনো আঘাত দেখা যাচ্ছে না। তাকে হাসপাতালে নিয়ে আসা দুই যুবকের মধ্যে রিফাত পূর্ব পরিচিত। রুহি ধানমন্ডি ১৫ নম্বর এলাকায় থাকতেন। রিফাত ধানমন্ডি থেকে রুহিকে আরমানের হাজারীবাগ কালুনগর এলাকার বাসায় নিয়ে যান। সেই বাসায় রুহি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

এছাড়া রুহির পূর্ব পরিচিত শাওন নামে অপর এক যুবক হাসপাতালে আসেন। তিনি পুলিশকে জানান তার সঙ্গে রুহির প্রেমের সম্পর্ক ছিল, সেটা এখন আর নেই। তাকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ঘটনার বিস্তারিত আরও জানার চেষ্টা করা হচ্ছে। তবে যতটুক জানা গেছে, রোকসানা আক্তার রুহি টাঙ্গাইল মধুপুর এলাকায় রবিউল ইসলামের মেয়ে।

বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানিয়েছেন হাসপাতালটির পুলিশ ক্যাম্প ইনচার্জ।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।