ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভালুকায় মদপানে দুই যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
ভালুকায় মদপানে দুই যুবকের মৃত্যু প্রতীকী ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা উপজেলায় মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মধ‍্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এর আগে বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাটাজোর গ্রাম থেকে এই দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার বাটাজোর গ্রামের বাসিন্দা মো. জাফর খানের ছেলে মো. আরিফ খান (৪০) ও একই গ্রামের মো. আশরাফ খানের ছেলে মো. আদনান খান (৩২)।  

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মদপানের কারণে তাদের মৃত‍্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে তাদের মৃত‍্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনগত ব‍্যবস্থা প্রক্রিয়াধীন।

স্থানীয় ইউপি সদস্য ইয়াসিন তালুকদার বলেন, গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় আরিফ ও আদনান তার বন্ধুদের নিয়ে মদপান করেন। এরপর বুধবার ভোর থেকে তাদের পাতলা পায়খানা ও বমি শুরু হলে প্রথমে আরিফ খানকে পার্শ্ববর্তী সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর সকাল ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

একইভাবে আদনান খানও অসুস্থ হয়ে পড়লে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১২টার দিকে আদনান খান মারা যায়।  

কাচিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন বলেন, আমার ইউনিয়নে দুইজন লোক মারা গেছেন এটা সত্য। কিন্তু মদপান করে মারা গেছেন কিনা, তা বলতে পারব না। তবে তারা মদপান করতেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।