ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে অটোরিকশায় কাভার্ড ভ্যানের ধাক্কা, কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
কালীগঞ্জে অটোরিকশায় কাভার্ড ভ্যানের ধাক্কা, কলেজছাত্র নিহত

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশায় থাকা সোহেল রানা (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোরিকশার আরও পাঁচ যাত্রী।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাকিনা ওবদা বাজারে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত সোহেল রানা উপজেলার চৌধুরীরহাট এলাকার মনোয়ার মাস্টারের ছেলে। তিনি লালমনিরহাট সরকারি কলেজের অনার্সের ছাত্র।  

পুলিশ জানায়, সোহেলসহ কয়েকজন যাত্রী অটোরিকশায় করে লালমনিরহাট যাচ্ছিলেন। পথে ওবদা বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা বুড়িমারীগামী একটি কাভার্ড ভ্যানের অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কলেজছাত্র সোহেল রানা নিহত হন। এসময় আহত হন অটোরিকশায় থাকা আরও পাঁচজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।