ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁওয়ে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
সোনারগাঁওয়ে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁওয়ে ধর্ষণ মামলার এজাহারনামীয় আসামি মো. ফুলচাঁন মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম।

এরআগে, একই দিনে সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফুলচাঁন মিয়া (৫৫) সোনারগাঁও থানার ভট্টপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

মামলার সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ভট্টপুর গ্রামের মো. আমির হোসেনের বড় ছেলে মো. সুজন ফ্রান্স প্রবাসী। তার মেয়ে ভিকটিম নবম শ্রেণীর ছাত্রী। ফুলচাঁন মিয়া ফ্রান্স প্রবাসী মো. সুজনের প্রতিবেশী ও স্থানীয় বাসিন্দা। সেই সুবাদে পারিবারিক প্রয়োজনে প্রায়ই ভিকটিম আসামি ফুলচাঁন মিয়ার বাসায় যাওয়া আসা করত। ফ্রান্স প্রবাসী মো. সুজনের ছোট ভাই রুবেল ফ্রান্স থেকে ছুটিতে আসার সুবাদে প্রতিবেশীদের ঘরে ঘরে চকলেট বিতরণ করেন। ভিকটিম চকলেট নিয়ে গত ০৮ জানুয়ারি ফুলচাঁন মিয়ার বাসায় রুমের ভেতর যায়। বাসায় কোনো লোক না থাকায় সুযোগ নিয়ে আসামি তার রুমের দরজা জানালা লাগিয়ে ভিকটিমকে ফুসলিয়ে ও প্রলোভন দেখিয়ে কৌশলে জোরপূর্বক ধর্ষণ করেন।

এরই প্রেক্ষিতে ভিকটিমের দাদা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।