ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মদপানে মামা-ভাগনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
মানিকগঞ্জে মদপানে মামা-ভাগনের মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সদর উপজেলার হাটিপাড়া এলাকায় বিয়ে বাড়িতে মদপানে মামা-ভাগনের মৃত্যু খবর পাওয়া গেছে।  

রোববার (৩ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন হরিরামপুর ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

 

মদপানে মৃত দুজন হলেন- গাজীপুর জেলার ভাওয়াল কলেজ এলাকার সতীশ সরকারের ছেলে দীপু সরকার (২৯) ও হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের দাসকান্দি বয়ড়া গ্রামের মৃত প্রকাশ সরকারের ছেলে প্রসেনজিৎ সরকার (২১)। প্রশেনজিৎ সম্পর্কে দীপু সরকারের বড় বোনের ছেলে।  

জানা গেছে, জেলার সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে বিয়ের অনুষ্ঠানে দেশীয় মদপানে অসুস্থ হয়ে পড়েন মামা দীপু ও ভাগনে প্রসেনজিৎ। শনিবার (২ মার্চ) সন্ধ্যার দিকে প্রসেনজিৎকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখান থেকে স্থানীয়রা মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে প্রসেনজিতের মৃত্যু হয়।  

এদিকে দীপুকে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।  

হরিরামপুর থানার (ওসি, তদন্ত) মুজিবুর রহমান বলেন, মানিকগঞ্জ সদর থানা এরিয়ার হাটিপাড়া ইউনিয়নের জগন্নাথপুরে মদপানে দুজন মারা গেছেন। এর মধ্যে একজন হরিরামপুরের। আরেকজন গাজীপুরের। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

এদিকে মানিকগঞ্জ সদর থানা ওসি হাবিল হোসেন বলেন, প্রসেনজিতের সুরতহাল করা হয়েছে এবং এ বিষয়ে হরিরামপুর থানা প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেবে।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।