ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় বকশিগঞ্জে সাংবাদিককে মারধর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় বকশিগঞ্জে সাংবাদিককে মারধর 

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে মতিন রহমান নামে স্থানীয় এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে। আহত সাংবাদিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

 

সোমবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের নামা পাড়া এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।  

আহত সাংবাদিক মতিন রহমান দৈনিক ভোরের দর্পণের উপজেলা প্রতিনিধি।  

হামলার শিকার সাংবাদিক মতিন রহমান জানান, বিকেল সাড়ে ৫টার দিকে সদ্য অনুষ্ঠিত বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের ৫ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর কামরুজ্জামান সুজন ও পরাজিত প্রার্থী জয়নাল আবেদিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই সংবাদ সংগ্রহের জন্য মতিন রহমানসহ কয়েকজন সাংবাদিক নামাপাড়া এলাকায় যান। এসময় নবনির্বাচিত কাউন্সিলর কামরুজ্জামান সুজনের বক্তব্য নিতে গেলে তাঁর সমর্থক ও আত্মীয় স্বজনরা তার ওপর অতর্কিত হামলা চালায় এবং ব্যাপক মারধর করেন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করে।  

এ বিষয়ে কাউন্সিলর কামরুজ্জামান সুজন বলেন, আগে আমাদের কর্মীদের মারধর করে জয়নাল আবেদিনের লোকজন। পরে সেখানে সেই সাংবাদিক গিয়ে আমাদের ভিডিও করছিল। এসময় তার মোবাইলটি নিয়ে নেওয়া হয়। তাকে মারধর বা আঘাত করা হয়নি। পরে তাকে আমার মোটরসাইকেল দিয়েই বাড়িতে রেখে আসা হয়।  

এদিকে সংবাদ সংগ্রহকালে সাংবাদিক মতিন রহমানের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় কর্মরত সংবাদকর্মীবৃন্দ। তাঁরা দ্রুত হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি করেছেন।

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) সঞ্জয় সাহা বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। হামলার ঘটনায় জড়িতদের তদন্ত করে আইনের আওতায় আনা হবে।  

এর আগে গত বছরের ১৫ জুন বকশিগঞ্জের সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে হত্যা করা হয়। তার আগে রাশেদুল ইসলাম রনি নামে এক সাংবাদিককে অপহরণের চেষ্টা করা হয়।  

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।