ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত দুই, আটক এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
চাঁদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত দুই, আটক এক জিসান

চাঁদপুর: গল্প করার স্থানে বসা নিয়ে বাগবিতণ্ডায় চাঁদপুরে সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের হামলায় আহত হয়েছে জিসান (১৬) ও শান্ত (১৬) নামে দুই কিশোর। এ ঘটনায় পুলিশ কিশোর গ্যাংয়ের এক সদস্যকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ৯টার দিকে শহরের বকুলতলা জিলানী জামে মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত জিসান পুরান বাজার রঘুনাথপুর তিন তালগাছতলা এলাকার জলিল মিয়ার ছেলে। অপর আহত শান্ত পুরান বাজার দাস পাড়ার বাসিন্দা।

শনিবার (১৬ মার্চ) এ ঘটনায় শান্তর মা বিউটি আক্তার চাঁদপুর সদর মডেল থানায় বাদী হয়ে কিশোর গ্যাং সদস্যদের নামে মামলা দায়ের করেন।

অপরদিকে গুরুতর আহত জিসান ঢাকায় পঙ্গ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে তার বাবা জলিল মিয়া জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক। তিনি বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলাটি তদন্ত করছেন উপ-পরিদর্শক (এসআই) নয়ন।

এসআই নয়ন জানান, কিশোরগ্যাং সদস্যদের সঙ্গে জিসান ও নান্নুর গল্প করার জায়গা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে তারা সংঘবদ্ধ হয়ে তাদের ওপর হামলা করে। এতে জিসান ও শান্ত আহত হয়। এ ঘটনায় শান্তর মা বিউটি আক্তার মামলা করেন। ঘটনায় জড়িত একজন কিশোর গ্যাং সদস্যকে আটক করা হয়েছে। তাকে আজই আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত জিসান বাংলানিউজকে বলে, ওই এলাকায় গিয়ে এক বন্ধুকে খুঁজছিলাম, তাকে নিয়ে চলে যাব। এমন সময় কুলিবাগান থেকে ২০/২৫ জন ছেলে চাপাতি, রাম-দা নিয়ে আমাদের তাড়া করে। ভয় পেয়ে আমি দৌড় দিতে গিয়ে রিকশার সঙ্গে ধাক্কা লেগে পড়ে যাই। এ সময় অস্ত্রধারীরা আমাকে ঘিরে ধরলে আমি তাদের কাছে কাকুতি-মিনতি করি যে, আমি তোমাদের শত্রু বা বিপক্ষ দলের কেউ নই। আমার বাড়িও এখানে না। এ কথা শোনার পরও তারা ধারালো চাপাতি, রাম-দা দিয়ে আমার পিঠে, মাথায়, ঘাড়ে ও হাতে এলোপাতাড়ি কোপাতে থাকে। এখন আমার অবস্থা খুবই খারাপ। ঢাকায় হাসপাতালে আছি, আমার শরীরে ৬৫টি সেলাই পড়েছে। আমি নিরপরাধ, এই হামলার বিচার চাই।  

কিশোর গ্যাংয়ের সদস্যরা কেন অস্ত্রসহ তাড়া করেছিল প্রশ্নে জিসান বলে, হয়তো ওই এলাকার ছেলেদের মধ্যে কোনো বিষয় নিয়ে আগে থেকেই দ্বন্দ্ব ছিল, যারা ওখানে বসে আড্ডা দিত।

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।