ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে সিকিউরিটি গার্ডকে ছুরিকাঘাতে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
দক্ষিণখানে  সিকিউরিটি গার্ডকে ছুরিকাঘাতে হত্যা

ঢাকা: রাজধানীর দক্ষিণখান চেয়ারম্যান বাড়ি এলাকায় আফিল মিয়া (৬০) এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি দক্ষিণখান কাঁচাবাজার কেন্দ্রিক সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (১৮ মার্চ) দুপুরে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার (১৭ মার্চ) দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে আফিল মিয়া সিকিউরিট গার্ডের ডিউটি করার সময় কে বা কারা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার সময় দক্ষিণখান বাজার সংলগ্ন চেয়ারম্যান বাড়ি নামক স্থানে চেয়ারে বসা অবস্থায় আফিল মিয়ার শরীর থেকে রক্ত ঝরতে দেখে এলাকার লোকজন তাকে উদ্ধার করে কুয়েত মৈত্রী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শত্রুতার জেরে আফিল মিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা। কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহত সিকিউরিটি গার্ড দক্ষিণখান কাজীবাড়ী এলাকার বাসিন্দা। তিনি দুই সন্তানের জনক ছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।