ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ম্যাজিস্ট্রেট দেখে পালালেন ফল দোকানিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
ম্যাজিস্ট্রেট দেখে পালালেন ফল দোকানিরা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ম্যাজিস্ট্রেট দেখে ফলের আড়ত রেখে পালিয়েছেন মালিকরা। এসময় মূল্যতালিকা না থাকাসহ বিভিন্ন অপরাধে পাঁচটি প্রতিষ্ঠানকে মোট ৪০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) বিকেলে শহরের দুর্জয় মোড় সংলগ্ন সিলেট বাসস্ট্যান্ড এলাকায় এ অভিযান চালানো হয়।
আদালত সূত্র জানায়, রমজানে সরকারের বেঁধে দেওয়া মূল্যে খেজুরসহ বিভিন্ন ফল সঠিক দামে বিক্রি করা হচ্ছে কি না সেটি তদারকির জন্য নিয়মিত প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার দুর্জয় মোড়ের সিলেট বাসস্ট্যান্ড এলাকার ফলভাণ্ডারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খান। তবে ম্যাজিস্ট্রেটকে দেখেই আড়তের মালিকরা পালিয়ে যান। কর্মচারীদের সঙ্গে এসময় কথা বলেন ম্যাজিস্ট্রেট।

এরপর খেজুরের মূল্যতালিকা না থাকায় বিসমিল্লাহ ফল ভাণ্ডারের মালিক মামুন মিয়াকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এছাড়া খুচরা ফল বিক্রেতা মোবারক, নজরুল ইসলাম, জাকির হোসেন, অহিদুজ্জামানকে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।