ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যানবাহন আটকে চাঁদা তুলতেন তারা, না দিলেই করা হত মারধর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
যানবাহন আটকে চাঁদা তুলতেন তারা, না দিলেই করা হত মারধর

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাক, সিএনজি ও অটোরিকশা থেকে চাঁদা আদায়কারী চক্রের সাতজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।  

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে র‌্যাব-৫ এর রাজশাহী সদর দপ্তরের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল উপজেলা সদর ডাইংপাড়া ও কড়াইতলা মোড় থেকে তাদের আটক করে।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে র‌্যাব-৫ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট বাজার সংলগ্ন কড়াইতলা মোড় থেকে আটক তিনজন হলেন- সুইট আলী (২৪), বেনজীর আহাম্মেদ (৪০) ও আসিদুল ইসলাম (৩২)। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ৪০ টাকা ও চাঁদা আদায়ের টালিখাতা জব্দ করা হয়।

গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড় থেকে আটক চারজন হলেন- শহিদুল ইসলাম (৩৭ ), রমজান আলী (২৭), তুষার আলী নাঈম (২৪) ও জিয়াউর রহমান পাইলট (৪২)। এ সময় কাছ থেকে ৭ হাজার ৪২০ টাকা ও দুটি চাঁদা আদায়ের রশিদ বই জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, তারা রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তুলতেন। কোনো চালক চাঁদা দিতে না চাইলে গাড়ি আটকে রেখে তাকে বেধড়ক মারধর করতেন। জিজ্ঞাসাবাদ শেষে তাদের থানায় সোপর্দ করা হয়েছে। মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।