ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে এক ডজন মামলার আসামি তরিকুল গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
নড়াইলে এক ডজন মামলার আসামি তরিকুল গ্রেপ্তার

নড়াইল: নড়াইলে চারটি মামলায় সাজাপ্রাপ্ত এবং আরও আটটি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি তরিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট।  

মঙ্গলবার (২৬ মার্চ) রাত আড়াইটার দিকে ঢাকার উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তার তরিকুল জেলার সদর থানার মুলদাইড় গ্রামের মৃত আবু তালেব শেখের ছেলে।  

পুলিশ সূত্রে জানা গেছে, আদালত পৃথক চারটি এনআই অ্যাক্টের মামলায় মোট ২৫ মাসের কারাদণ্ড ও ২২ লাখ টাকার জরিমানার আদেশ দিয়েছেন। এছাড়া আরও সাতটি এনআই অ্যাক্টের মামলা ও একটি যৌতুক নিরোধ আইনে মোট ১২টি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি তরিকুল ইসলাম ওরফে তরিকুল ইসলাম নাহিদ দীর্ঘদিন ধরে পরিচয় গোপন করে ঢাকায় ছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে তাকে উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের একটি দল।

জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ্ দারা খান বাংলানিউজকে বলেন, গ্রেপ্তার তরিকুল আদালত কর্তৃক চারটি মামলায় সাজাপ্রাপ্ত। এছাড়া চলমান আরও আটটি মামলায় আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত। আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে দেড় বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি আমির হোসেনকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি আমির জেলার সদর থানার পেরলী গ্রামের মৃত আব্দুল গণি মোল্লার ছেলে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।