ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেঘনায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মিলল ট্রলার যাত্রীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
মেঘনায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মিলল ট্রলার যাত্রীর মরদেহ  শহীদুল্লাহ গাজী

চাঁদপুর: চাঁদপুরের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেড ও যাত্রীবাহী ট্রলারের সংঘর্ষে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর যাত্রীর মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বুধবার (২৭ মার্চ) দুপুরে মেঘনা নদীর হরিণাঘাট সংলগ্ন এয়ারটেল চর এলাকা থেকে শহীদুল্লাহ গাজী (৪৮) নামে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, রোববার (২৪ মার্চ) মেঘনা নদী পার হওয়ার সময় একটি বাল্কহেড ও যাত্রীবাহী ট্রলারের সংঘর্ষ হলে শহীদুল্লাহ গাজী নদীতে পড়ে নিখোঁজ হন। তার গ্রামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে। তিনি ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছাত্তার গাজীর ছেলে। এ ঘটনায় ট্রলার চালক মনির হোসেন গুরুতর আহত হয়ে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

তিনি আরও বলেন, আজ দুপুরে এয়ারটেল চরের পাশে মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে জানানো হয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আইনি প্রক্রিয়া শেষে উদ্ধারকৃত শহীদুল্লাহ গাজীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।