ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ত্রিশালে অটোরিকশায় বাসের চাপা: বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
ত্রিশালে অটোরিকশায় বাসের চাপা: বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ নিহত ৩

ময়মনসিংহ: জেলার ত্রিশাল উপজেলায় সোনার ময়না পরিবহনের বাসের চাপায় অটোরিকশায় থাকা নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

 

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল পৌনে ১১টার দিকে ত্রিশাল বাজারের দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী (বগুড়ার বাসিন্দা) সালমান আজাদী (২৫), ত্রিশালের বৈলর ইউনিয়নের রুদ্রগ্রামের মো. এনামুল হকের মেয়ে রুবাইরা তাজনিম (২) এবং অটোরিকশার চালক মো. শরিফুল ইসলাম (৩৩)।  

স্থানীয়রা জানান, ঢাকা থেকে শেরপুরগামী সোনার ময়না পরিবহনের একটি বাস দরিরামপুর এলাকায় ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহ থেকে ত্রিশালগামী যাত্রীবাহী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু রুবাইরা তাজনিম মারা যায়। এসময় আহত হন অটোরিকশার চালকসহ ছয়জন। এ অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে আরও দুজন মারা যান।  

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. চাঁদ মিয়া বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার আগেই পালিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
আরএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।