ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিকশাচালকের নেতৃত্বে গ্যারেজ মালিকের ছেলেকে অপহরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
রিকশাচালকের নেতৃত্বে গ্যারেজ মালিকের ছেলেকে অপহরণ

ঢাকা: রাজধানীর আগারগাঁও এলাকা থেকে রিকশাচালকের নেতৃত্বে গ্যারেজ মালিকের শিশু সন্তান মো. মোজাহিদকে (৫) অপহরণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  
গ্রেপ্তাররা হলেন, আসিফ আলী (২২), শাহিন (২৩) ও সুমন আলী (১৮)।

শুক্রবার (২৯ মার্চ) রাতে মানিকগঞ্জের সিংগাইর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক বলেন, আগে তথাকথিত বিএনপি বস্তি নামে যে জায়গা ছিল, সেখানে বর্তমানে অফিস হয়ে গেছে। গত ২৮ মার্চ সেখানকার বাড়ি থেকে একটি শিশুকে অপহরণ করা হয়। এরপর শিশুটির বাবার কাছে ফোন আসে এবং তার ছেলের মুক্তিপণের জন্য ৬০ হাজার টাকা চাওয়া হয়। শিশুটির বাবা সেই নাম্বারে কিছু টাকা পাঠালে তারা আরও টাকার চায়।

শিশুটির বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে ১২ ঘণ্টার মধ্যে আমরা শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হই। একইসঙ্গে অপহরণের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় শিশুটির বাবা বিকাশের মাধ্যমে যে টাকা পাঠিয়েছিল তা উদ্ধার করা হয়েছে।

শিশুটির বাবা মো. নুরুজ্জামান জামাল বলেন, গত ২৮ মার্চ আমার সন্তান হারিয়ে গেলে আমরা রাতভর খোঁজাখুজি করে পাইনি। পরদিন ১১টার দিকে আমাকে ফোন দিয়ে বলা হয় ৬০ হাজার টাকা দিতে হবে। পরে আমি তাদের ২০ হাজার টাকা বিকাশে পাঠিয়ে দিয়েছি। তারপর শেরেবাংলা নগর থানায় বিষয়টা জানানো হয়। যারা গ্রেপ্তার হয়েছেন তারা আমার গ্যারেজে রিকশা চালাতেন। তারা যে আমার সন্তানকে অপহরণ করেছেন আমি জানতাম না।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
পিএম/এএটি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।