ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে গাছে ঝুলছিল কৃষকের মরদেহ, পরিবারের দাবি হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
দুর্গাপুরে গাছে ঝুলছিল কৃষকের মরদেহ, পরিবারের দাবি হত্যা

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় আত্রাখালী নদীর পাড়ের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল রহিম (৩০) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের অভিযোগ এটি একটি হত্যাকাণ্ড।

রোববার (৩১ মার্চ) সকালে সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত আব্দুল রহিম ওই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। সে পেশায় কৃষক।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে রহিম তার কৃষি জমিতে পানি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। পরে আজ সকালে রহিমকে খুঁজতে বের হয় তার মা হালেমা খাতুন। খোঁজাখুঁজির একপর্যায়ে নদীর পাড়ের একটি মেরাগাছে ছেলে রহিমের ঝুলন্ত মরদেহ দেখে হালেমা ডাক চিৎকার করেন। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার গিয়ে থানায় নিয়ে আসেন।

নিহত আব্দুল রহিমের চাচা আহমদ আলী বলেন, আমার ভাই বউ (রহিমের মা) সকালে বাড়ি থেকে খুঁজতে তাকে বের হয়ে নদীর পাড় দিয়ে যাওয়ার সময় একটা মেরাগাছে দেখে রহিম ঝুলে আছে। আত্মহত্যা করছে এমন কিছু বুঝা যাচ্ছে না। কেউ তাকে হত্যা করে  ঝুলিয়ে রাখছে।  

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মোহাম্মদ আক্কাস আলী জানান, মরদেহ সুরতহাল করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।