ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরা হলো না মা-ছেলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরা হলো না মা-ছেলের

গাইবান্ধা: সাঘাটা উপজেলা থেকে ঈদের কেনাকাটা শেষে সিএনজিচালিত অটোরিকশায় করে উল্যা বাজারে নিজ বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত হয়েছেন।

রোববার (৩১ মার্চ) বিকেলে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে সাঘাটা-গাইবান্ধা আঞ্চলিক সড়কের উপজেলার বিলবস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কচুয়া ইউনিয়নের উত্তর উল্যা গ্রামের রবিউল ইসলামের ছেলে রবিউল ইসলাম (১৪) ও স্ত্রী শান্তা বেগম (৩৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বগুড়া থেকে ঈদের কেনাকাটা শেষে সিএনজি যোগে একই পরিবারের পাঁচজন উপজেলার উল্যা বাজারের নিজ বাড়িতে ফিরছিলেন। সিএনজিটি সাঘাটা-গাইবান্ধা আঞ্চলিক সড়কের উপজেলার বিলবস্তা নামক এলাকায় পৌঁছলে রাস্তার পাশে রাখা মিক্সচার ঢালাই মেশিনের সঙ্গে ধাক্কা লেগে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। এতে পাঁচজনই গুরুতর আহত হয়।  

পরে আহতদের উদ্ধার করে প্রথমে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে রেফার করেন। পরে অ্যাম্বুলেন্সে বগুড়া নিয়ে যাওয়ার পথিমধ্যে মা-ছেলে দুজনই মারা যান। একই পরিবারের আহত তিন জনের নাম তাৎক্ষণিক জানা যায়নি।

ওসি মমতাজুল হক বলেন, ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।