ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে নিজের তৈরি আতশবাজিতে কিশোরের আঙুল বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
বাগেরহাটে নিজের তৈরি আতশবাজিতে কিশোরের আঙুল বিচ্ছিন্ন

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে নিজের তৈরি আতশবাজি ফাটিয়ে গিয়ে রাফি শিকদার (১৪) নামে এক কিশোরের বাম হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে।  

রোববার (৩১ মার্চ) বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আহত রাফি ওই গ্রামের রাসেল শিকদারের ছেলে। সে স্থানীয় আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

আহত কিশোরের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দিয়াশলাইয়ের বারুদ ও সাইকেলের স্পোক দিয়ে ওই কিশোর নিজে নিজে আতশবাজি বানায়। নিজের তৈরি ওই আতশবাজি ফাটিয়ে আনন্দ করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে ওই কিশোরের বাম হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তনুশ্রী ডাকুয়া বলেন, রাফির শিকদারের বাম হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনায় রেফার্ড করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, স্থানীয়ভাবে এমন আতশবাজি তৈরি এবং এর ব্যবহার অবৈধ ও বিপজ্জনক। দুর্ঘটনার বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।