ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজের চার দিন পর কবরস্থানে মিলল বৃদ্ধার বস্তাবন্দি মরদেহ!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
নিখোঁজের চার দিন পর কবরস্থানে মিলল বৃদ্ধার বস্তাবন্দি মরদেহ!

রাজশাহী: নিখোঁজের চার দিন পর রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ইউনিয়নের থান্দারপাড়া গ্রামের একটি কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে বস্তাবন্দি অবস্থায় ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়।

তার গলায় কাটা চিহ্ন এবং শরীরে বিভিন্ন স্থান জখম ছিল। এছাড়া মুখে স্কচটেপ জড়ানো ছিল।

নিহত ওই বৃদ্ধার নাম বেদেনা বেওয়া (৬০)। তিনি থান্দারপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর স্ত্রী। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

তবে রহস্যজনক এ ঘটনার অনুসন্ধানে এরই মধ্যে পিআইবি ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) যৌথ টিম ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে জাতীয় জরুরি সেবা ‌‘৯৯৯’ থেকে একজন স্থানীয় ফোন করে পুলিশকে জানায় কবরস্থানে পড়ে থাকা একটি বস্তা থেকে দুর্গন্ধ আসছে।

এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তারা বস্তা খুলে ওই বৃদ্ধার মরদেহ দেখতে পান। এ সময় মৃত বেদানার স্বজন ও প্রতিবেশীরা তার মরদেহটি শনাক্ত করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, চার দিন ধরে এই বৃদ্ধা নিখোঁজ ছিলেন। শুক্রবার বিকেলে তার বাড়ির পাশেরই একটি কবরস্থান থেকে বস্তবন্দি অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।  

ঘটনার রহস্যজনক। তাই এই খুনের রহস্য উদঘাটনে এরইমধ্যে পুলিশের একাধিক টিম কাজ করছে। শিগগিরই এই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের শনাক্ত এবং গ্রেপ্তার করা হবে বলেও জানান, এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।