ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে দু'পক্ষের সংঘর্ষে আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
শিবচরে দু'পক্ষের সংঘর্ষে আহত ১৫

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত হয়েছে কমপক্ষে ১৫ জন।  

শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যার পর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ‘দোতরা হাজী ইয়াসিন মোল্লা কান্দি’ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে ‘দোতরা হাজী ইয়াসিন মোল্লা কান্দি’ গ্রামের শাজাহান মোল্লার সঙ্গে একই এলাকার মতি মোল্লার বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শুক্রবার রাতে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ আহত হয় ১৫ জন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, 'শাজাহান মোল্লার পক্ষের কয়েকজন লোক সম্প্রতি একই বংশের হাজী মতি মোল্লার পক্ষে যোগদান করে। ঈদ উপলক্ষে মতি মোল্লা ও শাজাহান মোল্লা আলাদাভাবে নিজ নিজ সমাজের লোকদের ঈদের দিন বৃহস্পতিবার দাওয়াত করে খাওয়ান। শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষের সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটি থেকে এই সংঘর্ষ বাধে। '

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, 'অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। '

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।