ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পাওয়ার প্ল্যান্টের ভবন থেকে পড়ে ঝাং জি বিন (৫৫) নামে এক চীনা নাগরিকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লার শাসনগাঁও এলাকায় অবস্থিত বিসিক শিল্পনগরীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ঝাং জি বিন টিবিইএ কোম্পানির ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার।

টিবিইএ কোম্পানির দোভাষী সেলিম জানান, বিসিক এলাকায় একটি পঞ্চম তলা ভবনে পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ চলছে আমাদের। সকালে দ্বিতীয় তলার ফ্লোরে বিদ্যুতের তার সঞ্চালনের ফাঁকা জায়গায় একটি কাঠ পেতে তার ওপর দাঁড়িয়ে ঝাং জি বিন কাজ করছিলেন। এ সময় সেই কাঠটি ভেঙে ভবনের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান তিনি। পরে গুরুতর আহত অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ঢামেক হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক ঝাং জি বিনকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বাংলানিউজকে জানান, ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প থেকে ফোন কল করে একজন চীনা নাগরিকের মৃত্যুর সংবাদ জানিয়েছে। বিষয়টি তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এজেডএস/এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।