ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চালককে খুনের পর ভ্যান ছিনতাই, বিক্রি করা হয় এক হাজার টাকায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
চালককে খুনের পর ভ্যান ছিনতাই, বিক্রি করা হয় এক হাজার টাকায়

ফরিদপুর: ফরিদপুরে মেহগনি বাগানে নিয়ে এক ভ্যান চালককে খুন করে তার গাড়িটি ছিনতাই করেন তিনজন। পরে ছিনতাই করা ভ্যানটি মাত্র এক হাজার টাকায় বিক্রি করা হয়।

ওই খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।  

এর আগে বুধবার (১৭ এপ্রিল) রাতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।  

অভিযুক্ত তিনজন হলেন- ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মিশাই মাতুব্বরের ডাঙ্গী এলাকার আনসার মন্ডলের ছেলে লিটন মন্ডল ওরফে রুবেল (২৩), একই উপজেলার চর হোসেনপুর এলাকার আমিন মন্ডলের ছেলে রুমান মন্ডল (১৭) ও নতুন ডাঙ্গী এলাকার হালিম শেখের ছেলে সাহিদুল শেখ (১৭)।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান, থানাটির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ বছরের ২ ফেব্রুয়ারি ফরিদপুর সদরের চর গজারিয়া এলাকার একটি মেহগনি বাগান থেকে হারুন অর রশিদ নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার একদিন পর ভ্যান চালকের স্ত্রী রহিমন বেগম ছিনতাইসহ হত্যার অভিযোগে  কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।