ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার গ্যাস থাকবে না চাঁদপুরের ৪ উপজেলায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
শনিবার গ্যাস থাকবে না চাঁদপুরের ৪ উপজেলায়

চাঁদপুর: চাঁদপুর জেলা সদর, শাহরাস্তি, হাজীগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলায় লাইনে জরুরি মেরামত কাজের জন্য আগামী শনিবার (২৭ এপ্রিল) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি চাঁদপুর কার্যালয়ের ব্যবস্থাপক মো. মহিবুর রহমান।

তিনি বলেন, অন্য একটি কোম্পানি গ্যাস লাইনের মেরামত কাজ করবে। এতে জেলার যে-সব স্থানে গ্যাস সংযোগ রয়েছে সেসব স্থানে মাইকিং করা হচ্ছে। গ্রাহকের দুর্ভোগ এড়াতে মেরামত কাজের ফাঁকে ফাঁকে বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহের প্রস্তুতি রাখা হয়েছে।  

এছাড়া কোম্পানির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সব শ্রেণির সম্মানিত গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্যাস পাইপলাইনের জরুরি মেরামত কাজের জন্য আগামী শনিবার সকাল ৮টা থেকে রোববার (২৮ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত চাঁদপুর সদর, শাহরাস্তি, হাজীগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলা এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।  

এতে আরও বলা হয়, এ বিষয়ে সচেতন থাকা ও প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। সাময়িক অসুবিধার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।