ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে বাসের ধাক্কায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
নাজিরপুরে বাসের ধাক্কায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় সঞ্জিব কুমার হালদার (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।  

সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ভাইজোড়ার পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটে।

 

মৃত সঞ্জিব কুমার উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের জনার্ধন হালাদারের ছেলে। তিনি পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডাক্তার দিপঙ্কর নাগের নির্বাচন পরিচালনা কমিটির একজন উপদেষ্টা সদস্য ছিলেন।

জানা গেছে, সঞ্জিব কুমার ঘটনার দিন রাত সাড়ে ৯টার দিকে চেয়ারম্যান প্রার্থী দিপঙ্কর নাগের প্রচারণা শেষে ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় তার মৃত্যু হয়।

তাকে বহন করা মোটরসাইকেল চালক শাহাজাহান জানান, প্রচারণা শেষে রাতে নাজিরপুর মাটিভাঙ্গা সড়কের পলাশডাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে যাই। পরে রাস্তার পাশে রাখা ধানের খরের ওপর পরে যান তারা। এ সময় পেছন দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেল আরোহী সঞ্জিব কুমারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিপন পাল জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।