ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় পৃথক অভিযানের দুই নারীসহ ৩ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মে ১১, ২০২৪
নওগাঁয় পৃথক অভিযানের দুই নারীসহ ৩ মাদক কারবারি আটক

নওগাঁ: জেলার বদলগাছী উপজেলা থেকে পৃথক অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

শনিবার (১১ মে) সকালে র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (১০ মে) পৃথক অভিযান চালিয়ে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চকবনমলী ও মথুরাপুর এলাকা থেকে মোট ৪০০টি ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

সেখানে আটকরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকরামচন্দ্র গ্রামের মো. গফুরের মেয়ে মোছা. মাহফুজা বেগম এবং মো. গফির এর মেয়ে মোছা. নাহার বেগম।

অপরদিকে বদলগাছি উপজেলার মথুরাপুর এলাকা থেকে ১২০টি ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ওই গ্রামেরই দেলোয়ার হোসেনের ছেলে মো. রুবেল হোসেনকে (৩১) গ্রেপ্তার করে র‍্যাব-৫।

র‍্যাব আরও জানায়, গ্রেপ্তাররা সবাই চিহ্নিত মাদক কারবারি। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন। এমন তথ্যের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল তাদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। পরে তাদের মাদক কেনা-বেচার সময় পৃথক অভিযানে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চকবনমালী ও মথুরাপুর এলাকা থেকে আটক করা হয়।

এরপর সাক্ষীদের উপস্থিতিতে আটদের তল্লাশি করলে তাদের কাছে থেকে ৪০০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।