ঢাকা, বুধবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পল্টনে ককটেলের স্প্লিন্টারে ঝাঁঝরা কিশোরের হাত-পা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মে ১১, ২০২৪
পল্টনে ককটেলের স্প্লিন্টারে ঝাঁঝরা কিশোরের হাত-পা

ঢাকা: রাজধানীর পল্টন এলাকায় ককটেল বিস্ফোরণে সানি (১৬) নামে এক কিশোরের হাত-পা ঝাঁঝরা হয়ে গেছে। বিস্ফোরিত ককটেলের স্প্লিন্টারে আহত ওই কিশোরকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছে পুলিশ।

শনিবার (১১ মে) দুপুরের দিকে নয়াপল্টন এলাকায় এ ঘটনা ঘটে।

সানি ওই এলাকায় পরিত্যক্ত জিনিস টোকানোর সময় ককটেলটি ফেটে যায়। এতে অসংখ্য স্প্লিন্টারের আঘাতে তার দুই হাত-পা ঝাঁঝরা হয়ে যায়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী সানিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

আহত সানি জানায়, তার বাবার নাম টিটু মিয়া। সে কাকরাইল এলাকায় ভবঘুরের মতো থাকে ও ভাঙারি কুড়িয়ে বিক্রি করে। আজ পল্টন এলাকায় ভাঙারি টোকাতে গিয়ে ককটেল বিস্ফোরণে সে আহত হয়।

ঘটনার পরপরই পুলিশ প্রথমে তাকে রাজারবাগ পুলিশ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে নেয়।

পল্টন থানার (ওসি) মনির হোসেন মোল্লা জানান, পরিত্যক্ত একটি প্লাস্টিকের ব্যাগে থাকা ককটেল বিস্ফোরণে টোকাই এক কিশোর আহত হয়েছে। সেই ব্যাগে আরও দুই একটি ককটেল থাকতে পারে। সেগুলো নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ১১, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।