ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে পৌর মেয়রের ওপর হামলা, আহত ৩ বছরের শিশুও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ১৭, ২০২৪
সিরাজগঞ্জে পৌর মেয়রের ওপর হামলা, আহত ৩ বছরের শিশুও

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে স্থানীয় সংসদ সদস্য (এমপি) আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী (পিএস) সেলিম সরকার ও তার লোকজন পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজার ওপর হামলা চালিয়ে তাকে মারপিট করেছেন বলে অভিযোগ উঠেছে। এসময় মেয়রের তিন বছরের শিশু ফারিয়েল হক অস্তিত্বও আহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে বেলকুচির আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।  

মেয়র সাজ্জাদুল হক রেজা বলেন, আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার তদন্ত হচ্ছিল। আমি আমার তিন বছরের ছেলে অস্তিত্বকে নিয়ে সেখানে যাই। তদন্ত শেষে সবার সঙ্গে আমিও বেরিয়ে যাচ্ছিলাম। ছেলেকে কোলে বসিয়ে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় এমপি মমিন মন্ডলের পিএস সেলিম এসে সামনে দাঁড়িয়ে পিস্তল বের করে। এ সময় তার বাহিনীর সদস্যরা আমার কোল থেকে ছেলেকে টেনে নামিয়ে আছড়ে ফেলে দেয়। এতে শিশুটির ঠোঁট ফেটে যায়, হাতে, কপালে ও পিঠে আঘাত লাগে। তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়িতে আনা হয়।

মেয়র বলেন, পরিকল্পিতভাবে এমপি মমিন মন্ডলের নির্দেশে আমার ওপর হামলা চালানো হয়েছে। আমার ছোট শিশুটিকেও ছাড় দেওয়া হয়নি।

এ বিষয়ে সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোনকল রিসিভ করেননি। বরাবরের মতো এবারও সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল কল রিসিভ করেননি।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলার এজাহারে শিশুর ওপর হামলার বিষয়টি থাকছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ১৭, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।